Image Not Found!
ঢাকা   ৩০ নভেম্বর ২০২২ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      

পিবিআই গাজীপুরের হাতে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষনের পর হত্যা মামলার আসামী গ্রেফতার

ফজলে এলাহি ঢালীঃ

 

মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষনের পর হত্যা মামলার আসামী নীলফামারী জেলার ডিমলা থানার পূর্ব খড়িবাড়ী গ্রামের নূর হোসেনের পুত্র মোঃ সোলায়মান মিয়া(২২)-কে তার শশুরবাড়ি থেকে ২/৯/২০২১ তারিখে গ্রেফতার করেছে গাজীপুরের পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন(পিবিআই)।  

 

পিবিআই গাজীপুর সূত্রে জানা গেছে,মানসিক ভারসাম্যহীন তাহমিনা (২৫), পিতা মৃত-তোফাজ্জল হোসেন, সাং-মধ্য পানজোরা, থানা-কালিগঞ্জ, জেলা-গাজীপুর গত ইং ২৩/০৬/২০২০ তারিখ সকাল অনুমান ০৭.০০ ঘটিকার সময় তার বাড়ি হতে বের হয়ে নিখোঁজ হয়।একই সময়ে কালিগঞ্জ থানাধীন নগরভেলা সাকিনস্থ সাহুরঘাট নামক স্থানে বালু নদী হতে অজ্ঞাতনামা এক মহিলার লাশ উদ্ধারের সংবাদ পেয়ে তাহমিনার  বড় বোন মোসাঃ জাহানারা ইং ২৫/০৬/২০২০ তারিখ উলুখোলা পুলিশ ক্যাম্পে উপস্থিত হয়ে লাশটি তার ছোট বোনের মর্মে সনাক্ত করেন। ভিকটিম মানসিক ভারসাম্যহীন হওয়ায় পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে মর্মে সবাই ধারনা করে উক্ত বিষয়ে কালিগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা নং-১৭/২০, তারিখ-২৬/০৬/২০২০ খ্রিঃ রুজু করা হয়। পরবর্তীতে অপমৃত্যু মামলা তদন্তকালে মৃতার ময়না তদন্ত রিপোর্ট সংগ্রহ পূর্বক পর্যালোচনা করে কালিগঞ্জ থানায় এসআই (নিঃ) রেজাউল করিম জানতে পারে যে, ভিকটিমকে জোরপূর্বক ধর্ষনের পর পানিতে ডুবিয়ে হত্যা করা হয়েছে। উক্ত ঘটনায় বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে কালিগঞ্জ থানার মামলার নং-২৫,তারিখ-৩০/১০/২০২০ ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(১) তৎসহ ৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু হয়।

 

মামলাটি কালীগঞ্জ থানা পুলিশ ০১ মাস তদন্ত করে মামলার রহস্য উদঘাটন সহ আসামী গ্রেফতার করতে না পারায় পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা মামলাটি পিবিআই গাজীপুর জেলাকে তদন্তের নির্দেশ প্রদান করেন।

 

ডিআইজি পিবিআই জনাব বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম এর সঠিক তত্ত্বাবধান ও দিক নির্দেশনায় পিবিআই গাজীপুর ইউনিট ইনচার্জ পুলিশ সুপার, জনাব মোহাম্মদ মাকছুদের রহমান এর সার্বিক সহযোগিতায় তদন্তকারী কর্মকর্তা উপ পুলিশ পরিদর্শক মোশারফ হোসেন মামলাটি তদন্ত করেন। 

 

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে গ্রেফতারকৃত আসামী অত্র মামলার ঘটনার সাথে নিজে জড়িত থাকার বিষয়ে তথ্য প্রদান করে। উক্ত আসামীকে গত ইং ০৩/০৯/২০২১ তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ করলে সে নিজেকে জড়িয়ে ঘটনা সংক্রান্তে স্বেচ্ছায় বিজ্ঞ আদালতে ফৌঃকাঃবিঃ এর ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। আসামী তার স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে উল্লেখ করে যে, সে এবং তার সহযোগী আসামীরা উলুখোলা কেটুন ইউনিলিভার ফ্যাক্টরীতে সিকিউরিটি গার্ড হিসেবে চাকুরী করত। ভিকটিকম সেখানে চাকুরীর জন্য যায়। আসামীগন তাকে চাকুরীর প্রলোভন দেখিয়ে ফ্যাক্টরীর পার্শ্ববর্তী তাদের মেসে নিয়ে যায় এবং গ্রেফতারকৃত আসামী মোঃ সোলায়মান আলী সহ সহযোগী অন্যান্য আসামীরা ভিকটিমকে পালাক্রমে ধর্ষন করে। পরবর্তীতে ভিকটিমকে বাসায় পৌছে দেয়ার কথা বলে সিএনজি ভাড়া করে উলুখোলা ব্রীজে নিয়ে যায়। সেখানে আসামীরা ভিকটিমকে উচু করে ধরে ব্রীজের রেলিং এর উপর দিয়ে বালু নদীর পানিতে নিক্ষেপ করে হত্যা করে।

 

দৈনিক আজকের ময়মনসিংহ।