Image Not Found!
ঢাকা   ৩০ নভেম্বর ২০২২ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিআরটিএ প্রকল্প শেষ হলে আর ভোগান্তি থাকবে না বলে জানিয়েছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিআরটিএ প্রকল্প শেষে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভোগান্তি থাকবেনা-কাদের

ফজলে এলাহি ঢালীঃ

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিআরটিএ প্রকল্প শেষ হলে আর ভোগান্তি থাকবে না বলে জানিয়েছেন সড়ক পরিবহণ সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, পদ্মা সেতু মেট্রোরেলসহ অন্যান্য মেগা প্রজেক্টের সঙ্গে আগামী বছরের ডিসেম্বর নাগাদ বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) প্রকল্পের কাজ শেষ হবে। আর প্রকল্পের কাজ শেষ হলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভোগান্তি থাকবে না।

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) সকালে গাজীপুর মহানগরের টঙ্গী চেরাগ আলী এলাকায় বিআরটি প্রকল্পের কাজ পরিদর্শনকালে তিনি কথা বলেন।

বিআরটিএ প্রকল্পের কাজ চলমান থাকাকালীন জনগণের সাময়িক ভোগান্তি মানিয়ে নেওয়ার আহ্বান জানান ওবায়দুল কাদের।

তিনি বলেন, প্রকল্পের কাজ শেষ হলে জনগণের আর ভোগান্তি থাকবে না। দৈনিক সড়কে ২০ হাজার যাত্রী যাতায়াত করতে পারবেন।

সময় উপস্থিত ছিলেন সড়ক জনপথ বিভাগের (সওজ) তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. সবুজ উদ্দিন খান, নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন বিআরটি প্রকল্পের সংশ্লিষ্ট প্রকল্পের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

নিউজরুম এডিটর.দৈনিক আজকের ময়মনসিংহ।