Image Not Found!
ঢাকা   ৩০ নভেম্বর ২০২২ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      
কি এক দুর্দান্ত লড়াই-ই না উপভোগ করলেন ক্রিকেটপ্রেমীরা! মিরপুরে টি-টোয়েন্টির মারকাটারি ব্যাটিং দেখতে না পারার আক্ষেপে যারা এতদিন পুড়ে মরছিলেন, তাদের জন্যই যেন বিনোদনের সব পসরা সাজিয়ে বসেছিল ম্যাচটি।

শেষ ওভারের রুদ্ধশ্বাস নাটকীয়তার পর ৪ রানের জয় টাইগারদের

ফজলে এলাহি ঢালীঃ

কি এক দুর্দান্ত লড়াই- না উপভোগ করলেন ক্রিকেটপ্রেমীরা! মিরপুরে টি-টোয়েন্টির মারকাটারি ব্যাটিং দেখতে না পারার আক্ষেপে যারা এতদিন পুড়ে মরছিলেন, তাদের জন্যই যেন বিনোদনের সব পসরা সাজিয়ে বসেছিল ম্যাচটি।

যে ম্যাচে শেষ বল পর্যন্ত ছিল টানটান উত্তেজনা। জয়ের সম্ভাবনা ছিল বাংলাদেশ-নিউজিল্যান্ড দুই দলেরই। এমনই এক রুদ্ধশ্বাস লড়াইয়ে শেষ হাসি হেসেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। ঘরের মাঠে অপ্রতিরোধ্য হয়ে ওঠা টাইগারদের কাছে রানে হার মানতে হয়েছে কিউইদের।

শুক্রবার ( সেপ্টেম্বর) সিরিজের দ্বিতীয় ম্যাচে টস জিতে আগে ব্যাট করে উইকেটে ১৪১ রান করে বাংলাদেশ। টার্গেট তাড়া করতে নেমে উইকেট হারিয়ে ১৩৭ রানে ইনিংস গুটায় নিউজিল্যান্ড। শ্বাসরুদ্ধকর ম্যাচে রানের জয় পায় বাংলাদেশ।

দুই উদ্বোধনী ব্যাটসম্যান অপরাজিত থেকে অর্ধশতক রানের মাইলফলক পার করেন। এর পরই দ্রুত ফিরে যান লিটন কুমার দাস, মুশফিকুর রহিম সাকিব আল হাসান। লিটন ২৯ বলে ৩৩ রান করলেও শূন্য রানে আউট হন মুশফিকুর রহিম। অন্যদিকে বলে ১২ রান করে ফিরে যান সাকিব। রাচিন রবীন্দ্রকে একপা বাড়িয়ে মারতে গিয়ে লং অনে ধরা পড়েন মোহাম্মদ নাঈম। তিনি দলে হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেন। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ ৩৭ রানে অপরাজিত থাকেন। সফরকারীদের হয়ে রাচিন রবীন্দ্র তিন উইকেট নেন।

জয়ের জন্য ব্যাট করতে নেমে ভাল সূচনা করেন নিউজিল্যান্ডের দুই ওপেনার। বাংলাদেশ দলের প্রথম সাফল্য এনে দেন সাকিব আল হাসান। ম্যাচের তৃতীয় ওভারে বোলিংয়ে এসে রাচিন রবীন্দ্রকে বোল্ড করেন সাকিব। সাকিবের পর নিউজিল্যান্ড শিবিরে আঘাত আনেন মেহেদি হাসান। মেহেদীর বলে এগিয়ে এসে মারতে গিয়ে স্ট্যাম্পিংয়ের শিকার হন টম ব্লান্ডেল। উইল ইয়াংকে নিজের দ্বিতীয় শিকারে পরিণত করেন সাকিব। অফস্ট্যাম্পের বাইরের বল উড়িয়ে মারতে গিয়ে থার্ডম্যানে ধরা পড়েন ২৮ বলে ২২ রান করা ইয়াং। নিউজিল্যান্ডের ৮৪ রানের মাথায় ডি গ্র্যান্ডহোমকে ফিরিয়ে ব্রেকথ্রু এনে দেন নাসুম আহমেদ। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৩৭ রান তুলতে পারে কিউইরা। ফলে রানে জয় পায় বাংলাদেশ। দলের হয়ে অধিনায়ক টম লাথাম ৬৭ রানে অপরাজিত থাকেন।

দৈনিক আজকের ময়মনসিংহ।