Image Not Found!
ঢাকা   ৩০ নভেম্বর ২০২২ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      
জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের ২০ কর্মকর্তা-কর্মচারীকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আগামী ৫ থেকে ৮ সেপ্টেম্বর তাদেরকে দুদকের প্রধান কার্যালয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

তিতাসের ২০ কর্মকর্তা-কর্মচারীকে দুদকে তলব

নিজস্ব প্রতিবেদক,দৈনিক আজকের ময়মনসিংহঃ

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের ২০ কর্মকর্তা-কর্মচারীকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক) আগামী থেকে সেপ্টেম্বর তাদেরকে দুদকের প্রধান কার্যালয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

সোমবার (২৩ আগস্ট) দুদক থেকে এই সংক্রান্ত নোটিশ জারি করা হয়েছে।

তলবি চিঠিতে যাদেরকে এসে বক্তব্য দিতে বলা হয়েছে তারা হলেন,তিতাসের সিনিয়র সুপারভাইজার হারুন-অর-রশিদ, সিনিয়র বিক্রয় সহকারী ফয়েজ আহমেদ লিটন, সিবিএ সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, সিবিএ নেতা জাকির হোসেন সহকারী কর্মকর্তা দেলোয়ার মোর্শেদ।

এছাড়া এই ঘটনায় তিতাসের উপ ব্যবস্থাপক আনিসুজ্জামান মো আব্দুল মান্নান, তিতামেসর সংস্থাপন বিভাগের ব্যবস্থাপক হাসিবুর রহমান, কোম্পানি সচিব মাহমুদুর রব, ইসিসি বিভাগের ব্যবস্থাপক আবু বকর সিদ্দিকুর রহমান। মহরম আলী, প্রাক্তন পরিচালক খান মঈনুল মোস্তাক, পেট্রোবাংলার পরিচালক মো. আইয়ুব খান চৌধুরী, কম্পিউটার অপারেটর মো. মিজানুর রহমান, মো. জাকির হোসেন, মো. আবু সাঈদ, মো. মফিজ মো. মানিক মিয়াকে তলব করা হয়েছে।

দুদক সূত্র জানায়, অবৈধ গ্যাস-সংযোগ, মিটার টেম্পারিংসহ বিভিন্ন অনিয়মের মাধ্যমে অর্থ আত্মসাৎ এবং অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে প্রায় তিন বছর যাবত এসব কর্মকর্তার বিরুদ্ধে অনুসন্ধান চলছে দুদকের। প্রাথমিক অনুসন্ধানে পাওয়া তথ্য-প্রমাণের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য সংশ্লিষ্টদের তলব করা হয়।

দুদক জানিয়েছে, এর আগে প্রতিষ্ঠানটির অন্য ১০ কর্মকবর্তা কর্মচারীরর বক্তব্য গ্রহণ করা হয়েছে। তাদের বক্তব্য সরবরাহকৃত রেকর্ডপত্র যাচাই করা চলছে।