Image Not Found!
ঢাকা   ৩০ নভেম্বর ২০২২ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      
কেন বাইরে বেরিয়েছেন তার কারণ বলতে না পারায় রাজধানীতে আটক দেড়-শতাধিক।কঠোর বিধিনিষেধ না মেনে রাস্তায় বের হওয়ায় রাজধানীর মিরপুর, তেজগাঁও, মোহাম্মদপুর, হাতিরঝিল এলাকা থেকে দেড় শতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কেন বাইরে বেরিয়েছেন তার কারণ বলতে না পারায় রাজধানীতে আটক দেড়-শতাধিক

ফজলে এলাহি ঢালীঃ

কেন বাইরে বেরিয়েছেন তার কারণ বলতে না পারায় রাজধানীতে আটক দেড়-শতাধিক।কঠোর বিধিনিষেধ না মেনে রাস্তায় বের হওয়ায় রাজধানীর মিরপুর, তেজগাঁও, মোহাম্মদপুর, হাতিরঝিল এলাকা থেকে দেড় শতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। যাঁরা বের হয়েছেন তাঁরা কোনো যৌক্তিক কারণ দেখাতে পারেননি বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের পুলিশের অতিরিক্ত উপকমিশনার মৃত্যুঞ্জয় দে সজল জানান, তেজগাঁও থানায় ৩০ জন, তেজগাঁও শিল্পাঞ্চল থানায় ৮ জন, মোহাম্মদপুর থানায় ২৬ জন, আদাবর থানায় ১৮ জন, শেরেবাংলা নগর থানায় ৪৩ জন ও হাতিরঝিল থানায় ৪২ জনকে আটক করা হয়। অকারণে বাসা থেকে বের হওয়ায় তাঁদের আটক করা হয়েছে।

পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার আ স ম মাহাতাবউদ্দিন বলেন, মিরপুরের দারুস সালাম, পল্লবীসহ বিভিন্ন থানা এলাকায় পুলিশ অভিযান চালায়। সকাল থেকে মিরপুর বিভাগের ছয় থানার পুলিশ টহল দিচ্ছিল। মানুষ সরকারি বিধিনিষেধ না মেনে রাস্তায় বের হন। তাঁদের মধ্যে কেউ জানান, লকডাউন কেমন হয় তা দেখতে বের হয়েছেন। কেউ বলেন, তাঁরা লকডাউনের কথা জানেন না।তিনি আরও বলেন, যাঁদের আটক করা হয়েছে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যৌক্তিক কারণ না পেলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাঁদের সাজা দেওয়া হবে।

নিউজরুম এডিটর,দৈনিক আজকের ময়মনসিংহ।