Image Not Found!
ঢাকা   ৩০ নভেম্বর ২০২২ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      

ময়মনসিংহে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর ২২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের ব্যাংকিং খাতে বেসরকারি ব্যাংক হিসেবে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড যাত্রা শুরু করে ১৯৯৯ সালের ২ জুন। দীর্ঘ এ পথযাত্রায় বিভিন্ন ধরণের চ্যালেঞ্জও মোকাবেলা করে আজকের কাক্সিক্ষত সাফল্য ও অগ্রগতি অর্জন করেছে ব্যাংকটি। এ ব্যাংকের সাফল্যে সম্মানিত গ্রাহকদের অবিচল আস্থা ও বিশ্বাসই সবচেয়ে বড় ভ‚মিকা হিসেবে কাজ করেছেন বলে ব্যাংক কর্মকর্তারা মনে করেন। ব্যাংকটির মূল ল্য হলো দেশের আপামর জনসাধারণকে ব্যাংকিং সেবাখাতের আওতায় এনে দেশের অর্থনীতির গতিকে বেগবান করা।
ময়মনসিংহে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর ২২ তম প্রতিষ্ঠাবার্ষিকী বুধবার (২ জুন) ছোট বাজার এলাকায় মোমেন টাওয়ারে অবস্থিত ব্যাংকে দুপুরে পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংক সুসজ্জিতকরণ, কেক কাটা, শুভেচ্ছা বিনিময়, মিস্টি বিতরণ ও ব্যাংকের কার্যক্রমের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ময়মনসিংহ শাখা প্রধান সম্পদ কুমার চন্দ বলেন, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দেশের ব্যাংকিং সেক্টরে একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। প্রতিষ্ঠালগ্ন থেকেই ব্যাংকটি দেশের সর্বস্তরের মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়নে অত্যন্ত নিষ্ঠার সাথে কাজ করে আসছে। এই সুনাম অক্ষুন্ন রাখতে সবার সহযোগিতা প্রত্যাশা করেন।
তিনি আরো বলেন, ব্যাংকটি তার জন্মলগ্ন থেকেই অত্যন্ত নিষ্ঠা ও সততার সঙ্গে কাজ করে আসছে।
এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ শাখার জিবি ইন-চার্জ বিমল চন্দ্র বর্মন, অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং শাখার সম্মানিত গ্রাহকদের উপস্থিতিতে দিনটিকে স্বরণীয়ভাবে উদযাপন করা হয় এবং শাখার উত্তোরত্তর সাফল্য কামনা করা হয়।