Image Not Found!
ঢাকা   ৩০ নভেম্বর ২০২২ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      
ভারত থেকে ফেরার পর খুলনায় প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) সেন্টারে কোয়ারেন্টাইনে থাকা এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে এক এএসআইয়ের বিরুদ্ধে।

কোয়ারেন্টাইনে থাকা তরুনীকে ধর্ষণ ,এএসআই গ্রেফতার

ফজলে এলাহি ঢালীঃ

ভারত থেকে ফেরার পর খুলনায় প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) সেন্টারে কোয়ারেন্টাইনে থাকা এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে এক এএসআইয়ের বিরুদ্ধে। মামলা দায়েরের পর পুলিশ এএসআই মো. মোখলেছুর রহমানকে গ্রেপ্তার করেছে। তাকে সাময়িক বরখাস্তও করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,এএসআই মোখলেছ গত ১ মে থেকে পিটিআই কোয়ারেন্টাইন সেন্টারে দায়িত্ব পালন করছিলেন। ওই সেন্টারে সোমবার পর্যন্ত কোয়ারেন্টিনে ছিলেন ৪ নারী। ধর্ষণের শিকার নারীর কোয়ারেন্টাইন শেষ হবে ১৮ মে। কোয়ারেন্টাইন চলাকালীন এএসআই মোখলেছুর রহমানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। একপর্যায়ে মোখলেছুর রহমান তাকে ধর্ষণ করেন।

 নগরীর মশিয়ালি এলাকার বাসিন্দা ওই তরুণী গত ৪ মে ভারত থেকে বেনাপোল সীমান্ত দিয়ে বাংলাদেশে আসেন। এরপর তাকে খুলনা পিটিআইতে কোয়ারেন্টাইনে রাখা হয়। গত ১৩ এবং ১৫ মে রাতে এএসআই মোখলেছ দুই দফায় তাকে ধর্ষণ করেন। ১৭ মে ওই তরুণী বাদি হয়ে খুলনা থানায় নারী নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলার পর খুলনা থানা পুলিশ এএসআই মোখলেছকে গ্রেপ্তার করে। এরপর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

এ ব্যাপারে কেএমপি কমিশনার মো. মাসুদুর রহমান ভূঁইয়া বলেন, অভিযোগ পাওয়ার পর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ড করে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে সাময়িক বরখাস্ত এবং তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের হয়েছে। দুটি মামলার তদন্তও শুরু হয়েছে। এ ব্যাপারে কোনো শৈথিল্য দেখানো হবে না।