Image Not Found!
ঢাকা   ৩০ নভেম্বর ২০২২ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      
পুলিশের বরাতে জানা গেছে, সোমবার রাতে স্থানীয় একটি বাজারে উপজেলা সহকারি কমিশনার (ভূমি)-র পরিদর্শনকে কেন্দ্র করে এই নিহতের ঘটনা ঘটেছে।

লকডাউনঃফরিদপুরে নিহত ১ জন।

নিজস্ব প্রতিবেদকঃ

 

বাংলাদেশের সর্বত্র একসাথে লকডাউন চলছে।রাজধানী ঢাকা,চট্টগ্রাম সহ কিছু এলাকায় লকডাউনের বিরোধীতা করে বিক্ষোভ করছে ব্যবসায়ীরা। ফরিদপুরের সালথায় করোনা পরিস্থিতি মোকাবেলায় লকডাউন কার্যকর করা নিয়ে পুলিশের সাথে স্থানীয় একদল ব্যক্তির সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

 

পুলিশের বরাতে জানা গেছে, সোমবার রাতে স্থানীয় একটি বাজারে উপজেলা সহকারি কমিশনার (ভূমি)-র পরিদর্শনকে কেন্দ্র করে এই নিহতের ঘটনা ঘটেছে।

 

এ ব্যাপারে এডিশনাল এসপি জামাল পাশা বলেন, রাত আটটা থেকে সাড়ে আটটার দিকে সালথা থানার এসি-ল্যান্ড(সহকারী কমিশনার-ভূমি)স্থানীয় ফোকরা বাজারে যান এবং সেখানে তিনি একটি মুদি দোকানীকে দোকান বন্ধ করতে বলেন।

 

এ নিয়ে বাক-বিতন্ডার এক পর্যায়ে স্থানীয় লোকজন এসি ল্যান্ড এবং তাঁর সাথে থাকা লোকজনদের ধাওয়া করে। এসি ল্যান্ড পুলিশকে খবর দেয়। পুলিশ সেখানে গেলে স্থানীয়দের সাথে সংঘর্ষ হয়।