Image Not Found!
ঢাকা   ৩০ নভেম্বর ২০২২ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      
নিজের পিস্তল মাথায় ঠেকিয়ে হাসান আলী (২৭) নামে থানার এক উপপরিদর্শক (এসআই) ‘আত্মহত্যা’ করেছেন ।রবিবার সকালে পাবনার আতাইকুলা থানার ছাদে গুলিবিদ্ধ অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়েছে।

পাবনায় থানার ছাদে এসআইয়ের আত্নহত্যা

স্টাফ রিপোর্টারঃ

  নিজের পিস্তল মাথায় ঠেকিয়ে হাসান আলী (২৭) নামে থানার এক উপপরিদর্শক (এসআই) ‘আত্মহত্যাকরেছেন ।রবিবার সকালে পাবনার আতাইকুলা থানার ছাদে গুলিবিদ্ধ অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়েছে।

জানাগেছে,হাসানের বাড়ি যশোরের কেশবপুর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে। তিনি ৩৭তম আউটসাইট ক্যাডেট হিসেবে দুই বছর আগে পুলিশ বাহিনীতে যোগ দেন।

সহকর্মী পুলিশ সদস্যদের বরাতে  জানা গেছে, ব্যাক্তি জীবনে অবিবাহিত হাসান আলী থানার ব্যারাকের একটি কক্ষে থাকতেন। শনিবার রাতে খাবার খেয়ে  ঘুমাতে যান। রাত দেড়টার দিকে মুঠোফোনে কথা বলার জন্য কক্ষ থেকে বের হন। এরপর থেকে তাঁর আর খোঁজ ছিল না।রবিবার সকালে তিনি থানার ডিউটি অফিসারের দায়িত্বে ছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে তাঁকে থানায় দেখতে না পেয়ে সহকর্মীরা খোঁজাখুজি শুরু করেন। একপর্যায়ে থানার ছাদে গিয়ে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় হাসান আলীর লাশ পড়ে থাকতে দেখেন তাঁরা।এ সময় তাঁর ব্যবহৃত পিস্তলটি হাতেই ছিল।

হাসান আলীর সহকর্মী জানান ‘তাঁরা দুজন ব্যারাকে এক কক্ষেই থাকতেন। রাত দেড়টার দিকে হাসান আলী মুঠোফোনে কথা বলার জন্য বের হন। এর মধ্যেই তিনি ঘুমিয়ে পড়েন। ফলে কখন তিনি (হাসান আলী) আত্মহত্যা করেছেন, তা টের পাননি। সকালে বিষয়টি জানাজানি হয়েছে।’

ঘটনা তদন্তে কাজ করছে পুলিশের একাধিক টিম।প্রাথমিকভাবে সকলের ধারনা অস্বচ্ছল পরিবারের সন্তান হাসান আলী অর্থনৈতিক কারণে সবসময় চাপে থাকতেন।এই কারণে আত্নহত্যা করতে পারেন।তাঁর কোন প্রেমের সম্পর্ক ছিলনা বলেও জানা গেছে।পুলিশের ক্রাইমসিন সদস্যদের তদন্ত শেষ হলে হাসান আলীর লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।