Image Not Found!
ঢাকা   ২৬ নভেম্বর ২০২২ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      

প্রতারণার মামলায় গ্রেফতার মডেল অভিনেত্রী রোমানা

নিজস্ব প্রতিবেদকঃ

 

প্রায় পৌনে ২ কোটি টাকার প্রতারণা মামলায় গ্রেপ্তার মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে আদালতে পাঠানো হয়েছে।

১২ মার্চ শুক্রবার দুপুরের দিকে তাকে আদালতে পাঠানো হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই শফিকুল ইসলাম খান।



সাবেক স্বামীর কাছ থেকে দেড় কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে বৃহস্পতিবার রাজধানীর লালমাটিয়া থেকে স্বর্ণাকে গ্রেপ্তার করে পুলিশ।



মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ জানান, ২০১৫ সালে স্বর্ণা অভিনীত একটি সিনেমা মুক্তি পায়।একাধিক বিজ্ঞাপনের মডেলও হয়েছেন তিনি।



ঘটনাসুত্রে প্রকাশ ২০১৮ সালে সৌদি প্রবাসী কামরুল হাসানের সঙ্গে ফেসবুকে পরিচয় হয়। ২০১৯ সালের মার্চ মাসে তারা বিয়েও করেন। এরপর কামরুল সৌদি আরব চলে যান। গাড়ি ও ফ্ল্যাট কেনা এবং ব্যবসা করাসহ নানা অজুহাতে কামরুলের কাছ থেকে এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ।সম্প্রতি কামরুল দেশে ফিরলে স্বর্ণা জানায়, সে কামরুলকে অনেক আগেই তালাক দিয়েছে। বাড়াবাড়ি করলে হত্যারও হুমকি দেয়া হয়। এরপর কামরুল মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করেন। সন্ধ্যায় লালমাটিয়ার নিজ বাসা থেকে স্বর্ণাকে গ্রেপ্তার করে পুলিশ।