Image Not Found!
ঢাকা   ২৬ নভেম্বর ২০২২ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      

ডাঃএম আমানুল্লার মৃত্যুতে শোকবার্তা স্বাস্থ্যমন্ত্রীর

আজকের ময়মনসিংহ ডেস্কঃ

সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এম আমানউল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

আজ শুক্রবার (১২ মার্চ) স্বাস্থ্যমন্ত্রী এক শোকবার্তায় তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তিনি বলেন, ‘অধ্যাপক ডা. এম আমানুল্লাহ স্বাস্থ্য প্রতিমন্ত্রী থাকাকালীন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উন্নয়নে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করে গেছেন। তিনি তাঁর নির্বাচনী এলাকাসহ দেশবাসীর নিকট অতি প্রিয় ব্যক্তিত্ব ছিলেন। তাঁর এই অকাল প্রয়াণে জাতির অনেক বড় ক্ষতি হয়েছে। তাঁর শূন্যস্থান কখনই পূরণীয় নয়।’

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অধ্যাপক এম আমানুল্লাহ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর।

ভালুকা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ডা. আমানুল্লাহ ময়মনসিংহ-১১ ভালুকা সংসদীয় আসন থেকে চারবারের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। ১৯৯৬ সালে আওয়ামী লীগের নেতৃত্বে গঠিত সরকারের প্রতিমন্ত্রী ছিলেন তিনি।

তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে, পরিবার-পরিজন ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।