Image Not Found!
ঢাকা   ৩০ নভেম্বর ২০২২ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      

দুদকের জালে ধরা পড়ে কারাগারে গোলজার বেগম

নিজস্ব প্রতিবেদক:

 তিনি কোটিপতি ।চট্টগ্রাম মহানগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক গোলজার বেগম। আরেক পরিচয় তিনি সিআইডির উপ-পরিদর্শক (এসআই) মো. নওয়াব আলীর স্ত্রী।

জ্ঞাত আয় বহির্ভূত অঢেল সম্পদের মালিক।চট্টগ্রামে একাধিক ফ্ল্যাট ও প্লটের মালিক । চড়েন বিলাসবহুল গাড়িতে। দুদকের দাবি গোলজার বেগমের এতোসব অর্জন তার পুলিশ স্বামীর অবৈধ উপার্জনে।

মঙ্গলবার (৯ মার্চ) গোলজার বেগমকে কারাগারে পাঠিয়েছেন চট্টগ্রাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত। দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় তাকে কারাগারে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের আইনজীবী মাহমুদুল হক।

গোলজার বেগমের স্বামী মো. নওয়াব আলী বর্তমানে ঢাকায় সিআইডির এসআই পদে কর্মরত আছেন। দুদকের তথ্য মতে বর্তমানে এই দম্পতির ১ কোটি ৩৮ লাখ টাকার স্থাবর-অস্থাবর সম্পদ রয়েছে। তবে অধিকাংশ সম্পদের মালিক এসআই নওয়াব আলীর স্ত্রী গোলজার। যা জ্ঞাত আয়ের উৎসের সাথে মিলে না।

 সম্প্রতি এসআই নওয়াব আলী, তার স্ত্রী গোলজার বেগম, (কর অঞ্চল-১) চট্টগ্রামের অতিরিক্ত সহকারী কর কমিশনার (বর্তমানে অবসরপ্রাপ্ত) বাহার উদ্দিন চৌধুরী ও কর পরিদর্শক দীপঙ্কর ঘোষকে আসামি করে আদালতে অভিযোগ পত্র দেয় দুদক।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে গোলজার বেগম চট্টগ্রাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে আত্মসমর্পণ করেন। তিনি আদালতে জামিনের আবেদন করেন। এই আবেদন নাকচ করে গোলজার বেগমকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।