Image Not Found!
ঢাকা   ৩০ নভেম্বর ২০২২ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      
গাজীপুরের মনিপুরে স্ত্রী রেহেনাকে তিন টুকরো করার অভিযোগ পাষন্ড স্বামী জুয়েলের বিরুদ্ধে। ৭ মার্চ রবিবার মনিপুরের বিভিন্ন স্থান থেকে রেহেনা আক্তারের তিন টুকরা মরদেহ উদ্ধার করে জয়দেবপুর থানা পুলিশ।

গাজীপুরে স্ত্রীকে তিন টুকরো করার অভিযোগ।

নিজস্ব প্রতিবেদক:

 

গাজীপুরের মনিপুরে স্ত্রী রেহেনাকে তিন টুকরো করার অভিযোগ পাষন্ড স্বামী জুয়েলের বিরুদ্ধে।

 

৭ মার্চ রবিবার  মনিপুরের বিভিন্ন স্থান থেকে রেহেনা আক্তারের তিন টুকরা মরদেহ উদ্ধার করে জয়দেবপুর থানা পুলিশ।

 

জানা গেছে, বছর দুয়েক আগে  বাড়ী থেকে পালিয়ে জুয়েলকে বিয়ে করে রেহানা আক্তার।

বিয়ের পর সুনামগঞ্জ থেকে এসে গাজীপুরের মনিপুর এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন এই দম্পতি।

 

সূত্রের দেয়া তথ্য হতে-সুনামগঞ্জ জেলার বিশ্বাম্ভরপুর থানার পলাশ ইউনিয়নের বাতেন এর ছেলে জুয়েল,এবং রেহানা একই এলাকার আবদুল মালেকের মেয়ে।

 

গেলো বৃহস্পতিবার সাংসারিক কলহের এক পর্যায়ে টয়লেটের দরজা আটকে আত্মহত্যা করে রেহানা। পরে স্বামী জুয়েল ফেসে যাওয়ার ভয়ে স্ত্রীর লাশ তিন টুকরা করে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখে।

এ বিষয়ে জয়দেবপুর থানা পুলিশের পরিদর্শক নাজমুল হুদা জানান, স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে যায় পুলিশ। এবং নিহতের স্বামী জুয়েলকে আটক করেছে পুলিশ ।