Image Not Found!
ঢাকা   ৩০ নভেম্বর ২০২২ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      

আরএমসিতে কর্মরত পুলিশ সদস্যদের সন্তানদের “মেধাবৃত্তি-২০২০” প্রদান

রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর এ কর্মরত পুলিশ সদস্যদের সন্তাদের কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য “মেধাবৃত্তি-২০২০” প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সোমবার সকালে  রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্স মিলনায়তন কক্ষে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর এর সম্মনীত পুলিশ কমিশনার জনাব মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম। এছাড়াও সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারসহ অন্যান্য অফিসারবৃন্দ এবং কৃর্তি শিক্ষার্থীদের অবিভাবকগণ।

আরপিএমপি রংপুরের পুলিশ সদস্যদের সন্তানদের মধ্যে যারা ২০১৯ সালের পিএসসি ও জেএসসি পরীক্ষা এবং ২০২০ সালের এসএসসি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল (জিপিএ-৫) অর্জন করেছে তাদের মধ্যে মেধাবৃত্তি প্রদান করা হয়।  এর মধ্যে পিএসসি পরীক্ষায় ১৪ জন, জেএসসি পরীক্ষায় ০২ জন এবং এসএসসি পরীক্ষায় ০৮ জনসহ মোট ২৪ জনকে মেডেল, বই ও সম্মানীত অর্থ পুরস্কার দেয়া হয় । এই পুরস্কার অর্জন তাদেরকে ভবিষ্যতে আরও ভালো ফলাফল অর্জনে উৎসাহিত করবে বলে আশা ব্যক্ত করা হয়।

সর্বশেষে কৃতী শিক্ষর্থীদের উদ্দেশ্যে রংপুর মেট্রোপলিটন পুলিশ এর মাননীয় কমিশনার জনাব মোহাঃ আব্দুল আলীম মাহমুদ বিপিএম বলেন, “স্বপ্নের বাংলাদেশ গড়তে সু-শিক্ষার কোনো বিকল্প নেই। দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক মুক্ত দেশ গঠনে শিক্ষর্থীদের এগিয়ে আসার আহবান জানান এবং তাদের উত্তোরোত্তর সাফল্য ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।