Image Not Found!
ঢাকা   ২৬ নভেম্বর ২০২২ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      

বাঘায় দুই মেয়রসহ ৩৭ প্রার্থীর মনোনয়ন উত্তোলন

বাঘা প্রতিনিধি: বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনকে সামনে রেখে এখন পর্যন্ত মেয়র পদে দুইজন, সাধারণ আসন পুরুষ ২৬ জন এবং সংরক্ষিত আসনে ১০ জন নারী প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিস।

জানা যায়, বুধবার দুপুরে দলীয় নেতা-কর্মীদের সাথে করে মেয়র পদে মনোনয়নপত্র উত্তোলন করেন আড়ানী পৌরসভার সাবেক মেয়র ও আড়ানী পৌর বিএনপির সাবেক সভাপতি শিক্ষক নজরুল ইসলাম। তিনি দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে শতভাগ আশাবাদি বলেও মন্তব্য করেন।

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও গড়গড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি সহকারি অধ্যাপক জাহাঙ্গীর হোসেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও আহবায়ক কমিটির সদস্য আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

এর আগে আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি রিবন আহম্মেদ বাপ্পি’র পক্ষে তার নিজ দলের নেতা-কর্মীরা উপজেলা নির্বাচন অফিসে এসে মনোনয়ন পত্র উত্তোলন করেন। তার কর্মীরা জানান, বাপ্পী এই মুহুর্তে ঢাকায় অবস্থান করার কারণে তিনি আসতে পারেননি। তবে জমা দেয়ার দিন তিনি উপস্থিত থাকবেন। এদিকে সাধারণ কাউন্সিলর পদে এখন পর্যন্ত ৩৬ জন মনোনয়ন পত্র উত্তোলন করেছেন। এরমধ্যে পুরুষ ২৬ এবং নারী ১০ জন ।

উপজেলা সহকারি রিটার্নিং অফিসার মুজিবুল আলম জানান, আগামী ১৬ জানুয়ারী আড়ানী পৌর নির্বাচন। মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ২০ ডিসেম্বর। মনোনয়নপত্র যাছাই-বাছাই ২২ ডিসেম্বর। প্রার্থীতা প্রত্যাহার ২৯ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৩০ ডিসেম্বর। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৮৮৪। এরমধ্যে পুরুষ ভোটার ৬ হাজার ৮৭৮ ও নারী ভোটার ৭ হাজার ১০৬।