Image Not Found!
ঢাকা   ২৬ নভেম্বর ২০২২ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      

ময়মনসিংহে ৩০ হাজার পয়েন্টে ডিসি’র মাস্ক ক্যাম্পেইন

[২] মানুষকে মাস্ক পরা নিয়ে সচেতন করার লক্ষে ক্যাম্পেইনে সরকারি কর্মকর্তা, সিটি কর্পোরেশন, বিভাগীয় অফিস, উপজেলা প্রশাসন, ইউনিয়ন পরিষদ, ইমাম, পুরোহিত, শিক্ষক-শিক্ষার্থী, এনজিও কর্মী, স্বেচ্ছাসেবকদের অংশগ্রহনে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলার ৩০ হাজার পয়েন্টে একযোগে প্রচারণা চালানো হয়।

[৩] মাস্ক পরার প্রয়োজনীয়তা সম্পর্কে জনসাধারণকে উদ্বুদ্ধ করা হয়। সামাজিক দায়বদ্ধতায় মানুষকে মাস্ক ব্যবহারে উৎসাহিত করতে ব্যানার, স্টিকার, ফেস্টুন, তথ্য সম্বলিত লিফলেট প্রচারণায় ময়মনসিংহে এই ক্যাম্পেইনের আয়োজন করে জেলা প্রশাসন। এই ক্যাম্পেইন চলাকালে নগরজুড়ে স্বাস্থ্য সুরক্ষার আমেজ বিরাজ করে।


[৪] রোববার (২৯ নভেম্বর) সকাল ১১টায় বিভাগীয় কমিশনার অফিস প্রাঙ্গণে প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে ‘স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরি, করোনা বিস্তার রোধ করি’ এই বিষয়কে নিয়ে ‘মাস্ক পরিধান ক্যাম্পেইন’ পালিত হয়েছে। জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে ক্যাম্পেইনের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এনডিসি।

[৫] তিনি বলেন, কোভিড-১৯ মোকাবেলায় সচেতনতার পাশাপাশি আইন প্রয়োগ করা হবে। বক্তব্য রাখেন ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ।

[৬] এসময় উপস্থিত ছিলেন অতিঃ কমিশনার মোঃ লোকমান হোসেন, অতিঃ ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূইয়া, অতিঃ জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর আলম, অতিঃ জেলা প্রশাসক (রাজস্ব) সমর কান্তি বসাক, এডিএম আয়েশা হকসহ প্রমূখ। সম্পাদনা: হ্যাপি