Image Not Found!
ঢাকা   ২৬ নভেম্বর ২০২২ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  দেশজুড়ে ওএমএস সুবিধায় সাড়া,স্বল্পমূল্যে চাল-আটা পেয়ে খুশি কার্ডধারীরা (2)        দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে কাজ করছে সরকার-ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস (94)        সুইস রাষ্ট্রদূতের বক্তব্য ভুল ছিলো,অন্যরকম জয় পেলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন (3)        তারাকান্দায় বায়তুল আমান জামে মসজিদ ও নূরুল উলুম কওমী মাদ্রাসার কমিটি গঠিত (89)        আগামী মাসে সব স্বাভাবিক হবে-পরিকল্পনামন্ত্রী (2)        শিক্ষক বাতায়নে দেশ সেরা অনলাইন পারফর্মার রেহেনা আক্তার ঝর্ণা (94)        ময়মনসিংহে নারীদের জন্য বিশেষ আয়োজন ‘নিহার লাভলী টাইম উইথ তানজিন তিশা’ (94)        বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করাই আমার লক্ষ্য-প্রধানমন্ত্রী (3)        তারাকান্দায় ভূমিহীনদের জন্য তৈরী প্রধানমন্ত্রীর ২৬ হাজার ২ শত ২৯ টি গৃহের উদ্ভোধনী অনুষ্ঠান পালিত (94)        বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রীর (2)      

কুকুর টানাটানিতে ব্যাগ থেকে বেরিয়ে আসে নবজাতক শিশুর মরদেহ

স্টাফ রিপোর্টার : কুকুর টানাটানিতে ব্যাগ থেকে বেরিয়ে আসে এক নবজাতক শিশুর মরদেহ। কুকুরের টানাহেঁচড়ায় নবজাতকের শরীরের গাঁয়ের চামড়া ছিলে যায়। কোমর থেকে বাম পা কুকুরের কামড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। বুধবার (১১ নভেম্বর) বিকেল ৩টার দিকে ময়মনসিংহ নগরীর চরপাড়া কপিক্ষেত এলাকায় রাস্তার পাশ থেকে এমন একটি নবজাতকের দেহ উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, ময়মনসিংহ মেডিকেল কলেজসংলগ্ন ক্লিনিকপাড়া চরপাড়া কপিক্ষেত এলাকায় জনতা ব্যাংকের পেছনের রাস্তার পাশে একটি ব্যাগ কুকুর টানাটানি করলে ভেতর থেকে বেরিয়ে আসে এক নবজাতক শিশুর মরদেহ। এ সময় পথচারী দেখে চিৎকার দিলে লোকজন জড়ো হয়ে কুকুর তাড়িয়ে দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নবজাতকের মরদেহটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠায়। জন্মের পর ব্যাগে ভরে নবজাতকটিকে ফেলে যেতে পারে বলে স্থানীয়দের ধারণা।
ময়মনসিংহ কোতোয়ালি থানার এসআই ফারুক আহমেদ জানান, স্থানীয়রা বলছে ছেলে নবজাতকের মরদেহ এটি। কুকুর টানাটানি ছিন্নভিন্ন করে ফেলেছে। বাম পা পাওয়া যায়নি। দেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে।